Home মাঠ-ময়দান সূচী মেনেই হবে আইপিএল টুর্নামেন্ট জানালেন সৌরভ

সূচী মেনেই হবে আইপিএল টুর্নামেন্ট জানালেন সৌরভ

7 second read
0
0
25
0Shares

স্পোর্টস ডেস্কঃ আগামী ২৯ মার্চ শুরু হচ্ছে এবারের আইপিএল। কিন্তু তার আগেই টুর্নামেন্ট ঘিরে আশঙ্কার মেঘ। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড সূত্রে খবর, করোনাভাইরাস নিয়ে আতঙ্কের কারণে এবার আইপিএল বাতিল হতে পারে। আইপিএলের প্রথম ম্যাচ মুম্বই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংসের মধ্যে। করোনাভাইরাসের কারণে বিশ্বে বিভিন্ন জায়গায় একাধিক ক্রীড়া টুর্নামেন্ট বাতিল হয়েছে। আইপিএলের ক্ষেত্রেও একই কারণে আশঙ্কার মেঘ দানা বেঁধেছে।
যদিও বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় সোমবার আরও একবার বলেছেন যে, নির্ধারিত সূচী অনুযায়ীই হবে আইপিএল।

মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ টোপে আশঙ্কা প্রকাশ করে বলেন যে, ভিড়ের কারণে আইপিএল ম্যাচের সময় করোনাভাইরাস দ্রুত ছড়িয়ে পড়তে পারে। এ জন্য তিনি আইপিএল পিছিয়ে দেওয়ার কথাও তিনি বলেছেন। lতিনি বলেন, এ ধরনের ভিড়ের কারণে ভাইরাস ছড়িয়ে পড়ার আশঙ্কা সবসময়ই থাকে। এ ধরনের টুর্নামেন্ট পরেও আয়োজন করা যায়। তাই আইপিএল স্থগিত রাখা যায় কিনা, তা নিয়ে আলোচনা চলছে।

এ ব্যাপারে সৌরভ বলেছেন, নির্ধারিত সূচী মেনেই হবে আইপিএল। এই টুর্নামেন্টের সঙ্গে সংশ্লিষ্ট সকল পক্ষকে আশ্বস্ত করে তিনি বলেছেন, টুর্নামেন্টের আগে ও চলাকালে সব ধরনের সতর্কতামূলক ব্যবস্থা নেওয়া হবে।

আইপিএলের সময় পিছিয়ে দেওয়ার ব্যাপারে বোর্ড সূত্রে জানানো হয়েছে যে, আইপিএলের তারিখ এগোনো বা পিছিয়ে দেওয়া খুবই মুশকিলের কাজ। কারণ, আন্তর্জাতিক ক্রিকেট ক্যালেন্ডারের ভিত্তিতে আইপিএলের দিণক্ষণ ঘোষণা করা হয়ে থাকে। তাই আইপিএলের দিনক্ষণ পরিবর্তনের কোনও প্রশ্নই ওঠে না। করোনাভাইরাস জনিত পরিস্থিতি আরও খারাপ হলে টুর্নামেন্ট বাতিল করা হতে পারে।

আইপিএলের প্রথম ম্যাচ ২৯ মার্চ মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলা হবে। ফাইনাল ২৪ মে।
চিনে শুরু হওয়ার পর বিশ্বের বিভিন্ন দেশে ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস। ভারতেও এর প্রভাব পড়েছে। এখনও পর্যন্ত ৩৯ জনের শরীরে এই ভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে। যদিও এতে কারুর মৃত্যু হয়নি।

0Shares
Load More Related Articles
Load More By voiceofindia24x7
Load More In মাঠ-ময়দান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

Breaking News: আগামী তিন মাস ঋনের ই এম আই নেবেনা ব্যাঙ্ক

আগামী তিন মাসে…